1. [email protected] : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিভাগীয় বৃক্ষমেলা উদ্বোধন রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা কমিটির প্রথম সভা শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর ফুলবাড়ীয়ার আছিম আন্তঃ ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। ফুলবাড়িয়ায় উপ নির্বাচনে টিউবওয়েল প্রতিকে ভােট চাই, এডঃ মফিজ উদ্দিন মন্ডল টাকার ভারে হঠাৎ ভাব বেড়ে যায় দুই ভাইয়ের ফুলবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধব-১৭-) ফাইনাল খেলা শেষ পরীক্ষার সময়, মেয়ের খাতা দেখতে গিয়ে ফাঁসলেন শিক্ষক বাবা ফুলবাড়িয়ায় বিনামূল্যে গাছের চারা বিতরণ

রকেটের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ মাঠে থেকে নৌকাকে বিজয়ী করবে-মেয়র টিটু

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: ময়মনসিংহে রাজনীয় ভোজ, কনভার্ট, ক্রেস্ট প্রদান ও ফুলের শুভেচ্ছার মধ্য দিয়ে ময়মনসিংহ জেলা সেচ্ছাবেবক লীগের নব-নির্বাচিত সভাপতি (ভারপ্রাপ্ত) উত্তম চক্রবর্তী রকেটকে সংবর্ণনা দেয়া হয়েছে।

গতকাল ১৫ নভেম্বর বুধবার দিবাগত রাঙেনশরীর সোহাগ পার্টি সেন্টারে বস্তু স্বজনদের আয়োজনে আনন্দ ক্যানভাস অনুষ্ঠানের মধ্য দিয়ে উত্তম চক্রবরী রকেটকে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, আমি মনে করি দীর্ঘ পথ পরিক্রমায় আজকে রকেট তৈরি হয়েছে। দীর্ঘ রাজনৈতিক তার জীবন, তিনি ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল, অমার্স কলেজের জিএস ছিলো, ছাত্রলীগের ভিপি নির্ধারিত হয়ে নীর্ঘদিন কারাগারে ছিলেন, তারপর তিনি স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন সফলতার সবে দায়িত্ব পালন করছেন।

তার এই দীর্ঘদিনের রাজনৈতিক জীবন আমার অনেক অনেক বেশি শুভেচ্ছা ও ভালোবাসা ও শুভ কামনা তিনি যাতে আরও এগিয়ে যেতে পারেন। সামনে আমাদের দায়িত্ব চলে এসেছে আগামী জানুয়ারী মাসের ৭ তারিখে আমাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তফসিল ঘোষনা হয়েছে।

আজকে সারাদেশেই মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল হয়েছে। আমরা বিশ্বাস করি আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি আমরা আমাদের একমাত্র বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করতে পারবো, এবং বিজ্ঞয়দের মাধ্যমে তিনি বাংলাদেশের ১৭ কোটি মানুষের সেবা করার সুযোগ পাবেন। কারন তিনি এত বেশি উন্নয়ন করেছেন পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলি টানেলসহ, ময়মনসিংহের ২টি ব্রিজ তিনি ইতিমধ্যেই উয়েশন করেছেন। অনেক রাস্তা ঘাট তৈরি করেছেন। আমি মনে করি মানুষ শুধু অপেক্ষা করছে তাকে বিপুণ ভোটে ২০০৮ সালের চেয়ে বেশি ভোটে বিজয়ী করার জন্য।

সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়ের ইকরামুল হক টিটু বলেন অজকে আনাদের প্রিয়জন প্রিয় মানুষ আপনরা অনেকেই তার সহপাঠী অনেকে তার বন্ধু এর পাশাপাশি আমায় যে পরিচয়টি আমার একেবারেই নিকীকদ প্রতিবেশী এবং দীর্ঘদিনের পথ চলা রাজনৈতিক ভাবে ব্যক্তিলকভাবে সামাজিকভবে সকল দিক থেকেই তার যথে নীর্ঘদিনের পথ চলা আমাদের প্রিয় অনুষ রকেট বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) দায়িত্ব লাভ করেছেন।

এতে আমরা উল্লসিত আনন্দিত। শুধু তার বাইনা, রাজনৈতিক অঙ্গনে যারা রয়েছেন তার সিনিয়র জুনিয়র সকলেই উজ্জাদিত উত্তম চক্রবর্তী রকেট ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) দায়িত্ব লাভ করায়। কারন দীর্ঘদিন সে সফলভাবে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সাংগাঠনিক দক্ষরাও তিনি তার অবস্থান থেকে বার বার প্রমান করেছেন।

আমরা বিশ্বাস করি তার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে সেটি সঠিকভাবে পালন করবেন বিশেষ করে এমন একটি সময়ে তিনি দায়িত্ব লাভ করেছেন আমি বিশ্বাস করি তার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ আগামী দিনে আমাদের জননেত্রী শেখ হাসিনার যে উদ্দেশ্য একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়া, সেই লক্ষে স্বেচ্ছাসেবক লীগ মাঠে থেকে নৌকা মার্কাকে বিজয়ী করবে এবং সকল অপশক্তিকে প্রতিহত করার ক্ষেত্রে গুরুরপূর্ণ ভূমিকা পালন করবে এটি তার কাছে আমরা প্রত্যাশ করি এছাড়াও বক্তব্যে তার বন্ধুমহল শুভাকত্বদীসর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোতাহার হোসেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু মহোদয়ের নিকট উত্তম চক্রবর্তী রকেটকে ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি থেকে ভাবমুক্ত করার দাবি জানান।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক সবুজ, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোতাহার হোসেন লিটু, প্যানেল মেয়র-এ শামীমা আক্তার, ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম রতন, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাঙ্কাচের ভূঁইয়া, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল মিন্টু, সাদারণ সম্পাদক আজিজুর রহমান ইমন।

মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম, হালুয়াঘাট থেকে নির্বাচিত জেলা পরিষদ সদ সদস্য কাঞ্চন সরকার, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বান্ধি উদ্দীন অয়, জামালুপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানজীর আহমেদ, কিশোরগঞ্জ জেলা স্বেছাসেবক্ষ লীগের সাবেক সভাপতি শরীফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মুনসুর আহমেদ চন্শন, জেলা যুবলীগের সদস্য, মনজুরুল আলম লাভলু, মহানগর যুবলীগ নেতা রাফিউল আদনান প্রিয়ম, ফুলবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ এনামুর রহমান রবি, ময়মনসিংহ মহানগর ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত খানসহ বন্ধু স্বজন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!