1. [email protected] : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিভাগীয় বৃক্ষমেলা উদ্বোধন রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা কমিটির প্রথম সভা শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর ফুলবাড়ীয়ার আছিম আন্তঃ ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। ফুলবাড়িয়ায় উপ নির্বাচনে টিউবওয়েল প্রতিকে ভােট চাই, এডঃ মফিজ উদ্দিন মন্ডল টাকার ভারে হঠাৎ ভাব বেড়ে যায় দুই ভাইয়ের ফুলবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধব-১৭-) ফাইনাল খেলা শেষ পরীক্ষার সময়, মেয়ের খাতা দেখতে গিয়ে ফাঁসলেন শিক্ষক বাবা ফুলবাড়িয়ায় বিনামূল্যে গাছের চারা বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে ‘জাগ্রত আছিম গ্রন্থাগার’ মিলনায়তনে বিশেষ গ্রন্থপাঠ কার্যক্রম ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: বিশিষ্ট লেখক ও সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে আজ সকালে জাগ্রত আছিম গ্রন্থাগার মিলনায়তনে বিশেষ গ্রন্থপাঠ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

উক্ত গ্রন্থপাঠ কার্যক্রমে সভাপতিত্ব করেছেন জাগ্রত আছিম গ্রন্থাগারের সম্মানিত উপদেষ্টা, শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ সাদেকুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখালিয়া হেলথ সেন্টার লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর জনাব সাইফুল আলম কাজল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও গীতিকার ছাইদুর রেজা, আছিম পাটুলী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ মফিজ উদ্দিন এবং যুগ্ম আহ্বায়ক মোঃ আনিসুর রহমান।

এসময় বক্তব্যে অতিথিরা বলেন, বই মানুষকে আলোকিত করে, মানুষের মনোজগতকে আলোর ধারায় উচ্ছাসিত করে। মাননীয় প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখছেন সোনার বাংলা যে আমাদের নির্মান করতে হবে। ‘রুপকল্প-২০৪১’ এটার জন্য নতুন প্রজন্মকে আমাদের তৈরি করতে হবে, উন্নত বাংলাদেশ নেতৃত্ব দিতে হবে, সেই নেতৃত্ব গড়ে তুলতে আমাদের অনিবার্য ভাবে বইয়ের জগতে ফিরে যেতে হবে।

এসময় পাঠ কার্যক্রমে অংশগ্রহণকারী সদস্যরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রচিত “আমাদের ছোট রাসেল সোনা” বই এবং “বেদনায় ভরা দিন” নিবন্ধটি পাঠ করে তাদের অনুভূতি প্রকাশ করেছে।

উক্ত পাঠ কার্যক্রমে অংশগ্রহণকারী তিনজন সেরা পাঠককে ৩ টি করে বই, অংশগ্রহণকারী সকলকে ১ টি করে বই এবং ৫ জন পাঠককে গাছের চারা উপহার দেওয়া হয়েছে।

আজকের পাঠ কার্যক্রমে অংশগ্রহণকারীদের দুইজন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় গ্রন্থকেন্দ্র আয়োজিত জাতীয় পর্যায়ের গ্রন্থ পাঠ কার্যক্রমে অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে। সংশ্লিষ্ট সকলের জন্য শুভকামনা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!