1. [email protected] : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিভাগীয় বৃক্ষমেলা উদ্বোধন রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা কমিটির প্রথম সভা শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর ফুলবাড়ীয়ার আছিম আন্তঃ ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। ফুলবাড়িয়ায় উপ নির্বাচনে টিউবওয়েল প্রতিকে ভােট চাই, এডঃ মফিজ উদ্দিন মন্ডল টাকার ভারে হঠাৎ ভাব বেড়ে যায় দুই ভাইয়ের ফুলবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধব-১৭-) ফাইনাল খেলা শেষ পরীক্ষার সময়, মেয়ের খাতা দেখতে গিয়ে ফাঁসলেন শিক্ষক বাবা ফুলবাড়িয়ায় বিনামূল্যে গাছের চারা বিতরণ

ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের জাতীয় শোক দিবসে সমাবেশ ও র‍্যলী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৭৮ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন:

যারা জননেত্রী শেখ হাসিনার আদেশ নিষেধ মানেননা তারা মোস্তাকের অনুসারী। আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণভবনে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, দল যাকে ভাল মনে করবে তাকেই মনোনয়ন দিবে। আপনারা নিজ নিজ এলাকায় গিয়ে সংগঠনকে শক্তিশালী করুন। এরপরও ফুলবাড়িয়ায় জাতীয় শোক দিবসে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সমাবেশ ও শোক র‍্যালীতে আওয়ামীলীগ দলীয় এমপি এবং উপজেলা চেয়ারম্যান শোক সমাবেশে উপস্থিত না হয়ে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছেন। মুলত তারা আওয়ামী লীগ নয়, আমি লীগ করছেন। এ সব আমি লীগদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে। মঙ্গলবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ীয়া উপজেলা শাখা, পৌর শাখা ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক সমাবেশে নেতৃবৃন্দ এ সব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় শোক সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শামছুল হুদা, উপজেলা আওয়ামী সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, অন্যতম সদস্য আনোয়ারুল ইসলাম মঞ্জু তালুকদার, সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, এডভোকেট আবুল কাশেম মুছা, অধ্যাপক আবুল হোসাইন, শামছুল হক চেয়ারম্যান, মুমিনুল ইসলাম হযরত, যুগ্ন সাধারণ সম্পাদক আবু কাউসার মিলন, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম বাবলু, কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আবুল হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, সহ প্রচার সম্পাদক জয়নাল আবেদীন মন্ডল, এনায়েতপুরের সভাপতি ও সভাপতি বুলবুল হোসেন, ফুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল, ভবানীপুরের চেয়ারম্যান জবান আলী সরকার, কামরুজ্জামান দুলাল, রাধাকানাইয়ের সারোয়ার আলম জাহান রুকন, বাক্তা সভাপতি মঞ্জুরুল হক, ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেল, সদস্য রাকেশ মল্লিক, মামুনুর রশীদ, কালাদহ ইউনিয়নের সভাপতি ঈমান আলী মাস্টার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ফুলবাড়িয়া ইউনিয়নের সভাপতি লাল মাহমুদ সরকার, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান,সদস্য এস এম ইব্রাহিম, উপদেষ্টা পরিষদের সদস্য ডাঃ মিজানুর রহমান, ডাঃ হাবিবুর রহমান চানু, দেওখোলার আহবায়ক এম এ হানান, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন, নাওগাওয়ের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, তাতীলীগের আহবায়ক চান মিয়া, যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জরুল হক রাসেল,স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুজন রতন দে প্রমুখ। শোক সমাবেশে সকল পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হন।
এর আগে সকাল ৯ টায় পৌর ভবনের সামনে জমায়েত ও কালোব্যাজ ধারণ করেন। শোক র‍্যালী এবং মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়।
এছাড়া বাদ যোহর ফুলবাড়ীয়া খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসা সংলগ্ন নূর মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির উন্নতি ও মঙ্গল কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দুপুরে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া বিকালে সকল ইউনিয়ন আওয়ামী লীগ যথাযথ মর্যাদায় নিজ নিজ এলাকায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন করে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!