1. [email protected] : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিভাগীয় বৃক্ষমেলা উদ্বোধন রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা কমিটির প্রথম সভা শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর ফুলবাড়ীয়ার আছিম আন্তঃ ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। ফুলবাড়িয়ায় উপ নির্বাচনে টিউবওয়েল প্রতিকে ভােট চাই, এডঃ মফিজ উদ্দিন মন্ডল টাকার ভারে হঠাৎ ভাব বেড়ে যায় দুই ভাইয়ের ফুলবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধব-১৭-) ফাইনাল খেলা শেষ পরীক্ষার সময়, মেয়ের খাতা দেখতে গিয়ে ফাঁসলেন শিক্ষক বাবা ফুলবাড়িয়ায় বিনামূল্যে গাছের চারা বিতরণ

ঢাকা বিশ্ববিদ্যালয় গণিত অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি হলেন ডক্টর মোহাম্মদ তাজুল ইসলাম

  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯৮ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: গত ০১/১২/২০২৩ইং (শুক্রবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটরিয়ামে দিনব্যাপি ১৩শ বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সভায় ঢাকা বিশ্ববিদ্যালয় গণিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (২০২৪-২০২৫) এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের ফুলবাড়িয়ার কৃতি সন্তান ডক্টর মোহাম্মদ তাজুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক ও বরিশাল জেলা প্রশাসনের সাবেক ম্যাজিস্ট্রেট ছিলেন।

বর্তমানে বাংলাদেশ কাস্টমস এর শুল্ক রেয়াত ও প্রত্যর্পণ পরিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পালন করছেন। সাধারণ সভায় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি, প্রোভিসি, অধ্যাপকমন্ডলী, সরকারি পদস্থ কর্মকর্তাবৃন্দ। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, উচ্চ পদস্থ আমলা, ব্যাংকার, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিবর্গদের সমন্বয়ে গঠিত ৩৫ সদস্য বিশিষ্ট ঢাকা বিশ্ববিদ্যালয় গণিত অ্যালামনাই এসোসিয়েশন।

ঢাকা বিশ্ববিদ্যালয় গণিত অ্যালামনাই এসোসিয়েশন সভাপতি ড. মেহাম্মদ তাজুল ইসলাম বলেন, অ্যালামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দ, অ্যালামনাইরা এবং শিক্ষক-গবেষক বিশ্ববিদ্যালয়ের নানারকম কর্মপ্রয়াস গ্রহণ করে বিশ্ববিদ্যালয়কে আরও এগিয়ে নিয়ে যাবেন। বিশ্ববিদ্যালয়ের গুণগত শিক্ষার মান বৃদ্ধিসহ সার্বিক উন্নয়নে যথাযথ অবদান রাখার জন্য তিনি ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

তিনি আরও বলেন, দেশের স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে যারা নেতৃত্ব দিয়েছিলেন তাদের অধিকাংশই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ছিলেন। ঢাবির শিক্ষার্থীরা বিভিন্ন পেশায় অত্যন্ত দক্ষতা ও সফলতার সাথে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, দেশ ও জাতির পথ নির্দেশনায় ঢাকা বিশ্ববিদ্যালয় গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!