1. [email protected] : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিভাগীয় বৃক্ষমেলা উদ্বোধন রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা কমিটির প্রথম সভা শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর ফুলবাড়ীয়ার আছিম আন্তঃ ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। ফুলবাড়িয়ায় উপ নির্বাচনে টিউবওয়েল প্রতিকে ভােট চাই, এডঃ মফিজ উদ্দিন মন্ডল টাকার ভারে হঠাৎ ভাব বেড়ে যায় দুই ভাইয়ের ফুলবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধব-১৭-) ফাইনাল খেলা শেষ পরীক্ষার সময়, মেয়ের খাতা দেখতে গিয়ে ফাঁসলেন শিক্ষক বাবা ফুলবাড়িয়ায় বিনামূল্যে গাছের চারা বিতরণ

ওসি আবুল খায়ের ফুলপুর থানায় বদলী

  • প্রকাশের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: বাংলাদেশ পুলিশের চৌকস পুলিশ অফিসার মো: আবুল খায়ের কে তারাকান্দা থানা থেকে ময়মনসিংহের ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলী করা হয়েছে। গত ৮ নভেম্বর-২০২৩ইং তারিখে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম-সেবা কর্তৃক স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বদলী করা হয়।

মো. আবুল খায়ের ২০০৬ সালে বাংলাদেশ পুলিশের এস. আই. হিসেবে সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানায় যোগদান করেন। এরপর তিনি সুনামগঞ্জের জামালগঞ্জ, সুনামগঞ্জ সদর, নেত্রকোণার কলমাকান্দা, মদন, নেত্রকোণা সদর, ময়মনসিংহের ভালুকা, ফুলবাড়ীয়া থানায় চাকুরি করেন। ২০১৬ সালে তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে পদোন্নতি পেয়ে তারাকান্দা থানায় যোগদান করেন। পরে তিনি অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পদোন্নতি পেয়ে তারাকান্দা ও ফুলপুর থানায় যোগদান করেন।

জানাযায়, তিনি তারাকান্দা থানায় যোগদান করে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করেছেন। থানায় আগত সকল সেবাপ্রার্থীদের সমস্যার কথা ওসি নিজে গুরুত্বসহকারে শুনেছেন এবং আইনগতভাবে তৎনিক ব্যবস্থা নিয়েছেন। তিনি তাঁর দায়িত্ব কর্তব্য পালনের মাধ্যমে একজন জনবান্ধব পুলিশ অফিসার হিসেবে সকলের নিকট পরিচিত লাভ করেছেন।

মো. আবুল খায়ের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমি দীর্ঘ ০৩ বছর ১০ মাস যাবত অফিসার ইনচার্জ হিসাবে তারাকান্দা থানায় দায়িত্ব পালনকালে ততা,

দক্ষতা, মেধা, সামর্থ্য নিরপেক্ষতা বজায় রেখে তারাকান্দাবাসী কে সর্ব্বোচ্চ আইনগত সেবা দেওয়ার চেষ্টা করেছি। আমার সীমাবদ্ধতার কারণে . হয়তো অনেক ক্ষেত্রে অনেকের প্রত্যাশা মতো সেবা দিতে পারিনি। তারপরও কর্মপালন কালে যতটুকু সফলতা পেয়েছি তার সমস্ত কৃতিত্ব আমার শ্রদ্ধেয় পুলিশ সুপার স্যার সহ সকল সিনিয়র অফিসারদের, আমার প্রিয় সহকর্মীদের এবং আপনাদের। ব্যর্থতার দায়ভার টুকু একান্তই আমার। আমার দায়িত্ব পালন কালে জনাব শরীফ আহমেদ, মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়, সিনিয়র স্যারগণ, সহকর্মী, অন্যান্য সরকারী ও বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনগণের যে নিঃস্বার্থ ও অকৃত্রিম ভালোবাসা, সহযোগিতা আমি পেয়েছি এর জন্য আমি সকলের প্রতি চিরঋণী ও কৃতজ্ঞ।

যা আমার চাকুরী জীবনের পরম প্রাপ্তি ও আমার চলার পথের পাথেয় হয়ে থাকবে। তিনি ফুলপুর থানায় যোগদানের ফলে এলাকার আইনশৃংখলা পরিস্থিতি আরো উন্নতি হবে বলে নাগরিক সমাজ আশা প্রকাশ করছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!